বুধবার , ২৮ মার্চ ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে দুর্নীতি বিরোধী চিত্রাঙ্কন ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ২৮, ২০১৮ ৮:১৭ অপরাহ্ণ

‘বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি’ এই শ্লোগান নিয়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে বরিশালে চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং দুর্নীতি বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসনের সহযোগীতায় দুর্নীতি দমন কমিশন (দুদক) ও দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) যৌথ উদ্যোগে সপ্তাহব্যাপী কর্মসূচীর দ্বিতীয় দিন বুধবার সকালে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

৩ ক্যাটাগরিতে ৩য় থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীরা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় এবং শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সরকারি মাধ্যমিক বিদ্যালয়, সরকারি জিলা স্কুল, সরকারি মডেল স্কুল এন্ড কলেজ এবং সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন শিশু সংগঠন খেলাঘর আসর সভাপতি জীবন কৃষ্ণ দে, সাংবাদিক স্বপন খন্দকার, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শুভংকর চক্রবর্তী এবং দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মো. সিফাত উদ্দিন।

এর আগে অভিভাবক এবং অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন দুদকের সহকারী পরিচালক মো. সিফাত উদ্দিন। সপ্তাহব্যাপী কর্মসূচীর দ্বিতীয় দিন গতকাল সন্ধ্যায় অশ্বিনী কুমার হলে সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

(Visited ৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি