সোমবার , ২৬ মার্চ ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে নৌবাহিনী ও কোস্টগার্ডের ২ জাহাজ প্রদর্শন

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ২৬, ২০১৮ ৯:৪২ অপরাহ্ণ

বরিশালে নৌ বাহিনীর জাহাজ ‘বানৌজা তিস্তা’ এবং কোস্টাগার্ডের ‘সিজিএস বগুরা’ জনসাধারণের পরিদর্শনের জন্য উম্মুক্ত করে রাখা হয়েছে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সোমবার (২৬ মার্চ) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ জাহাজ দু’টি সর্বোসাধারণের পরিদর্শনের জন্য উম্মুক্ত থাকে।

দুপুর ২টা থেকেই কীর্তনখোলা নদীর মুক্তিযোদ্ধা পার্ক সংলগ্ন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) মেরিন ওয়ার্কশপ ঘাটে অবস্থান নেওয়া জাহাজ দু’টি ঘুরে দেখেন দর্শনার্থীরা।

দর্শনার্থীদের মধ্যে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ছিলো। একত্রে জাহাজ দু’টি একত্রে ঘুরে দেখার সুযোগ পেয়ে দর্শনার্থীরা বেশ আনন্দ প্রকাশ করেছেন।

জাহাজ দু’টি পরিদর্শন শেষে স্কুল শিক্ষার্থী আরিফুর রহমান বলেন, বিগত সশস্ত্র বাহিনী দিবসেও নৌ-বাহিনীর জাহাজ ঘুরে দেখতে এসেছি। যখন জাহাজ ঘুরে দেখি তখন বেশ ভালোই লাগে, নিজেরও ইচ্ছে রয়েছে বড় হয়ে নৌ-বাহিনীতে যোগ দেওয়ার।

‘একত্রে জাহাজ দু’টি দেখতে পেয়ে নৌ-বাহিনীর পাশাপাশি কোস্টগার্ডের কার্যক্রম সম্পর্কে নতুন করে ধারণা নিলাম’।

বরিশাল বিআইডব্লিউটিএ ঘাঁট ছাড়াও ঢাকা সদর ঘাট, চট্টগ্রাম নেভাল জেটি, নিউ মুরিং, চাঁদপুর বিআইডব্লিউটিএ ঘাঁট, খুলনা বিআইডব্লিউটিএ ঘাঁট/রকেট ঘাঁট মোংলা বাগেরহাট দিগরাজ নেভাল বার্থ ও মোংলায় নৌবাহিনীর নির্ধারিত জাহাজগুলো জনসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হয়েছিলো।

(Visited ১২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি