মঙ্গলবার , ১৩ মার্চ ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

আর ককপিটে বসা হবে না পৃথুলার

প্রতিবেদক
Alltime BD News24 .com
মার্চ ১৩, ২০১৮ ১২:৫৪ পূর্বাহ্ণ
আর ককপিটে বসা হবে না পৃথুলার

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফাস্ট অফিসার ছিলেন পৃথুলার। ফেসবুক পেজে নিজের সম্পর্কে পৃথুলা লিখেছেন- ‘তিনি সাধারণ মেয়ে। তবে অসাধারণ ভালোবাসা রয়েছে উড়োজাহাজ, সাহিত্য ও ভাসমান প্রাণীর প্রতি।’ তবে যে উড়োজাহাজকে তিনি ভালোবাসতেন সেই উড়োজাহাজ দুর্ঘটনাতেই সোমবার না ফেরার দেশে চলে গেছেন পৃথুলা। নেপাল থেকে তার মৃত্যুর সংবাদ নিশ্চিত হওয়ার পর বন্ধু ও পরিচিতজনদের শোক বার্তায় ভরে উঠেছে ফেসবুক।

আরিরাং ফ্লাইং স্কুল ও নর্থ-সাউথ ইউনির্ভার্সিটি থেকে পড়াশোনা করেছেন পৃথুলা। এরপর ২০১৬ সালে যোগ দেন ইউএস-বাংলা এয়ার লাইন্সে। তবে মর্মান্তিক দুর্ঘটনায় শেষ পর্যন্ত অকালে জীবনপ্রদীপ নিভে গেল মেধাবী এ বৈমানিকের।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্মকর্তারা জানান, দুর্ঘটনার শিকার উড়োজাহাজের পাইলট ছিলেন ক্যাপ্টেন আবিদ সুলতান। তিনি জীবিত আছেন।

ক্যাপ্টেন আবিদের ফেসবুকে দেখা যায়- ঢাকা রেসিডেনশিয়াল মডেল কলেজ থেকে তিনি পড়াশোনা করেছেন। ইউএস বাংলা এয়ারলাইন্সে যোগ দেওয়ার আবিদ বাংলাদেশ এয়ারফোর্সের ফ্লাইট লেফটেন্যান্ট ছিলেন। তার এক বন্ধু জানান- বিমান বাহিনীতে আবিদের মিগ-২৯ চালানোর অভিজ্ঞতা রয়েছে। তাদের সময়কালে আবিদই ছিলেন সব থেকে মেধাবী অফিসার।

ইউএস বাংলার কর্মকর্তারা আরওজানান, দুর্ঘটনাকবলিত উড়োজাহাজটিতে ক্যাপ্টেন আবিদ, ফার্স্ট অফিসার পৃথুলা ছাড়াও ক্রু হিসেবে ছিলেন নাবিলা ও খাজা হোসেন। কাঠমান্ডু মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দেওয়া মৃতের তালিকায় খাজা হোসেনের নাম রয়েছে। এছাড়া হাসপাতালে যারা মারা গেছেন তাদের মধ্যে ছিলেন পৃথুলাও।

(Visited ৭ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত