সোমবার , ৫ মার্চ ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

‘রাম মন্দির ও বাবরি মসজিদ ইস্যু না মিটলে ভারত হবে সিরিয়া’

প্রতিবেদক
alltimeBDnews24
মার্চ ৫, ২০১৮ ১১:৩১ অপরাহ্ণ

অযোধ্যার বহুল আলোচিত রাম মন্দির ও বাবরি মসজিদ ইস্যু দ্রুত না মিটলে ভারত সিরিয়ায় পরিণত হবে। এমনই বিস্ফোরক মন্তব্য করলেন আর্ট অব লিভিং গুরু শ্রী শ্রী পন্ডিত রবিশঙ্কর। দীর্ঘদিন ধরে অযোধ্যাকে কেন্দ্র করে দুই সম্প্রদায়ের মধ্য বিরোধ লেগে রয়েছে।

সিরিয়ায় আসাদ সরকারের বিরোধিতার জেরে প্রাণ যাচ্ছে অসংখ্য শিশু নারীর। ৮ বছর ধরে চলছে সিরিয়ার গৃহযুদ্ধ। প্রায় ৪,৬৫০০০ মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা অগুনতি। অর্ধেক দেশ ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। ভারতেরও সেই দশাই হবে। এমনই দাবি শ্রী শ্রী রবিশঙ্করের।

ভারতের একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে রবিশঙ্কর বলেছেন, মুসলিমদের উচিত অযোধ্যায় বাবরি মসজিদের দাবি থেকে সরে আসা। কারণ সেটা তাদের বিশ্বাসের জায়গা নয়। তিনি আরও বলেছেন ইসলাম বিতর্কিত জায়গায় প্রার্থনা করাকে সমর্থন করে না।

শ্রীরামের জন্ম অযোধ্যাতেই হয়েছে। জন্মস্থান কখনও অন্যত্র সরানো সম্ভব নয় বলে দাবি করেছেন আর্ট অব লিভিং গুরু। তার আরও দাবি অযোধ্যা সমস্যা সমাধানের জন্য অযোধ্যা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, লখনউ, দিল্লি, চেন্নাইয়ের একাধিক ব্যক্তির সঙ্গে আলোচনা করেছেন তিনি। আদালতের বাইরে এই সমস্যার সমাধান চান রবিশঙ্কর। কারণ সকলে অযোধ্যা নিয়ে আদালতের নির্দেশ মানতে নারাজ।

সূত্রের খবর রাম মন্দিরের জন্য জায়গা ছেড়ে দেওয়ার কথা বলে মুসলিম পার্সোনাল ল বোর্ডের কোপে পড়তে হয়েছে সাঈদ সালমান হুসেইন নাদভিকে। অভিযোগ তাকে এই কথা বলার জন্য নাকি টাকা দিয়েছিলেন রবিশঙ্কর।

(Visited ২১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি