বুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বরিশালে পুকুর থেকে বিসিসি’র কর্মচারী ওয়ার্ড শ্রমিকদল নেতার মরদেহ উদ্ধার

প্রতিবেদক
Alltime BD News24 .com
ফেব্রুয়ারি ২৮, ২০১৮ ১১:৫০ অপরাহ্ণ

বরিশাল সিটি করপোরেশনের কর্মচারী ও ১নং ওয়ার্ড শ্রমিক দলের যুগ্ম-সাধারন সম্পাদক মো.হানিফ ঘরামীর (৩৫) মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল নগরীর কাউনিয়া সাধুর বটতলা এলাকা সংলগ্ন খাঁন বাড়ির বাগানের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হানিফ সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের ভাড়া বাসায় বসবাস করে আসছে। সে উজিরপুর এলাকার নতুনহাট এলাকার হাসেম ঘরামির ছেলে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সৈয়দ সাইদুল হাসান মামুন জানান, হানিফ ঘরামি সিটি করপোরেশনের একজন পরিচ্ছন্নতা কর্মী এবং ১নং ওয়ার্ড শ্রমিক দলের যুগ্ম-সাধারন সম্পাদক ছিলো।

সে ১ নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়িতে স্ত্রী ও এক ছেলে নিয়ে ভাড়া থাকতো। এ ব্যাপারে নিহতের স্ত্রী পারভীন বেগম জানান, গত মঙ্গলবার সকাল ৮ টার দিকে নাস্তা খেয়ে বাসা থেকে বের হয়। পরে কাউনিয়া সাধুর বটতলা এলাকা সংলগ্ন খাঁন বাড়ির বিসিসি’র নির্মাণাধীন সড়কে বৈদ্যুতিক মটর দিয়ে পানি দেয়ার কাজ করতে ছিল। নির্মাণাধীন ঐ সড়কের কাজ ওয়ার্ড কাউন্সিলর ও ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক সৈয়দ সাইদুল হাসান মামুন তত্বাবধান করেন। তার স্ত্রী জানান, দীর্ঘ কয়েকমাস বিবিসি থেকে বেতন-ভাতা দেওয়া হয়নি তাই সে নির্মাণাধীন সড়কে ডেলেভার হিসাবে কাজ করত। হানিফের হাতে জখমের চিহ্ন রয়েছে। মৃত্যু নিয়ে সন্দেহ থাকায় তার লাশ ময়না তদন্ত করা হবে বলেও জানান তিনি।

পুলিশ ঘটনাস্থল থেকে বৈদ্যুতিক মটরটি জব্দ করে নিয়ে গেছে। বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, সকালে স্থানীয়রা পুকুরটিতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করলে পরিচয় নিশ্চিত হওয়া যায়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য লাশ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না বিদ্যুৎস্পৃষ্টজণিত দুর্ঘটনায় মৃত্যু, ময়না তদন্তের প্রতিবেদনেই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

(Visited ১১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

বাবা হচ্ছেন মুশফিক! ঢাকার উদ্দেশ্যে বিমান ধরছেন আজই।

নগরীতে হেরোইনসহ বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল নগরীতে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

টস হেরে বোলিংয়ে বাংলাদেশ। বাংলাদেশ একাদশ দেখে নিন।

বরিশালের আগৈলঝাড়ায় ‘আশিক আবদুল্লাহ ফ্রি ওয়াই ফাই নেটওয়ার্ক জোন’

গৌরনদী থানার ওসির বিরুদ্ধে হাইকোর্টে রিট, ব্যবস্থা গ্রহণের নির্দেশ

পটুয়াখালীতে র‍্যাবের অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক

বরিশাল-২ আসনের এমপি শাহে আলমকে ফুলেল শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক বরিশাল

নাশকতামূলক কর্মকান্ডের চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে -বরিশালে বঙ্গবন্ধু উদ্যান পরিদর্শনে এসে হানিফ

প্রাথমিকের শিক্ষক নিয়োগবিধিতে পাঁচ পরিবর্তন