রবিবার , ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

উখিয়ায় অস্ত্র-গোলাবারুদসহ ৩ ডাকাত গ্রেফতার

প্রতিবেদক
Alltime BD News24 .com
ফেব্রুয়ারি ১৮, ২০১৮ ১:৪২ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ তিন চিহ্নিত ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা।

শনিবার ভোরে উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ফলিয়াপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের উখিয়া উপজেলার ফলিয়াপাড়ার মৃত আলী আহমদের ছেলে মো. জসিম (২৯), ঝুমছড়ির আবদুস সোবহানের ছেলে আবুল হাসেম (৩০) ও একই এলাকার সমশের আলমের ছেলে নুরুল আফছার (২৪)।

কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন জানান, উখিয়ার পাহাড়ি ও উপকূলীয় এলাকায় একদল ডাকাত বেশ কিছুদিন ধরে ডাকাতি, চাঁদাবাজি ও অপহরণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে। এমন অভিযোগ পেয়ে তাদের ধরতে নজরদারি বাড়ানো হয়।

শনিবার ভোরে একদল ডাকাত ফলিয়াপাড়ায় জড়ো হয়ে অপরাধ সংগঠনের প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও তিনজন চিহ্নিত ডাকাতকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২টি ওয়ান শুটার গান, ৪টি এসবিবিএল, ৪টি দেশীয় ধারালো অস্ত্র ও ৬ রাউন্ড ১২ বোর কার্তুজ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা এসব অবৈধ অস্ত্র দিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে বলে স্বীকার করেছে।

তিনি আরও বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে উদ্ধার অস্ত্রসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন।

(Visited ১৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি