সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

উজিরপুরে জঙ্গিবাদ নির্মূলে দায়িত্ববানদের সচেতন হওয়ার আহব্বান বরিশালের রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম

প্রতিবেদক
Alltime BD News24 .com
ফেব্রুয়ারি ১২, ২০১৮ ১:৩৯ পূর্বাহ্ণ

পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেছেন, সকল অপরাধের মূলে হচ্ছে মাদক। সমাজ থেকে মাদক নির্মূল করতে পারলেই দেশ আরও এগিয়ে যাবে।

তিনি বলেন, মাদক ব্যবসায়ীদের ভালো করতে হলে তাদের সমস্যা চিহ্নিত করতে হবে। তাদেরকে পুনর্বাসনের জন্য বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে।

রোববার বিকেলে বরিশালের উজিরপুর থানা কম্পাউন্ডে মাদক ব্যবসায়ী ও সেবীদের আত্মসমর্পণ ও পুনর্বাসন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

Image may contain: 7 people

তিনি বলেন, পুলিশি সেবা মানুষের কাছে পৌঁছাতে রেঞ্জ পুলিশের অ্যাপস তৈরি হয়েছে। অভিযোগ বক্স এবং জনসাধারণের তথ্য দেয়া এবং নেয়ার ব্যবস্থা করা হয়েছে। তথ্য সেবার লক্ষ্যে স্টুডেন্ট কমিটির মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মাদকের কুফল সম্পর্কে জানাতে হবে। সমাজ থেকে জঙ্গিবাদ এবং বাল্যবিবাহ রোধ করতে হবে।

বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত ডিআইজি আজাদ মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার স্টাফ অফিসার ফয়েজ আহম্মেদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার বক্তব্য রাখেন।

সহকারী পুলিশ সুপার উজিরপুর সার্কেল এএসপি আকরাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মডেল থানা পুলিশের ওসি গোলাম সরোয়ার ও ওসি হেলাল উদ্দিন প্রমুখ।

Image may contain: 25 people, crowd

Image may contain: 15 people

Image may contain: 3 people, people standing and wedding

 

(Visited ১২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি