রবিবার , ৪ ফেব্রুয়ারি ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বাবা হচ্ছেন মুশফিক! ঢাকার উদ্দেশ্যে বিমান ধরছেন আজই।

প্রতিবেদক
alltimeBDnews24
ফেব্রুয়ারি ৪, ২০১৮ ১০:৫৬ অপরাহ্ণ

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হয়েছে। আজ টেস্টের পঞ্চম দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেটে  ৩০৭ রান করার পর দুই দলের অধিনায়কের সম্মতিতে ম্যাচটি ড্র ঘোষনা করেন আম্পায়াররা।

তবে এরই মধ্যে দারুণ এক সুঃসংবাদ পাচ্ছেন বাংলাদেশ দলের উইকেট রক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। বাবা হচ্ছেন মুশফিক। আগামী কাল কিংবা পরশুর মধ্যেই পৃথিবীতে আসছেন মুশফিক পরিবারের নতুন অতিথি। বাংলাদেশ দলের অভ্যন্তরে এই খবর আর গোপন নেই। সবাই জানেন। আর এই খুশির সংবাদ জানিয়েছেন বাংলাদেশ দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

তিনি বলেন, ‘সোমবার কিংবা মঙ্গলবারই মুশফিক পরিবারে নতুন অতিথি আগমণের তারিখ। শ্রীলঙ্কার বিপক্ষে আজ টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশ্যে বিমান ধরছেন মুশফিক। সন্তান ভুমিষ্ট হওয়ার সময় স্ত্রীর পাশে থাকার জন্যই আজ তিনি ঢাকার বিমান ধরছেন মুশফিকের সঙ্গে আজই ঢাকায় ফিরে আসছেন খালেদ মাহমুদ সহজসহ আরও দু’একজন। পুরো দল ঢাকায় ফিরবে সোমবার সকাল ১১টায়। ‘

আর এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। তবে ইনজুরির কারণে সাকিবের মত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড় না থাকায় মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি বোর্ড। তবে সময়টা দুই টেস্টের মাঝে হওয়ার কারণে মুশফিক স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেলেন।

(Visited ২৬ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি