মঙ্গলবার , ২ জানুয়ারি ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বগুড়ায় বাস কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ৪, আহত ২০

প্রতিবেদক
Alltime BD News24 .com
জানুয়ারি ২, ২০১৮ ১২:১৩ পূর্বাহ্ণ

বগুড়ার শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়ার মহাসড়কের নয় মাইলের জামালপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা ৪ বাস যাত্রী নিহত এবং ২০ জন আহত হয়েছেন।
আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের চিকিৎসকরা বলছেন, আহতদের অধিকাংশের অবস্থা আশংকাজনক।
বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ জানায়, সোমবার সাড়ে ৩টায় উপজেলার জামালপুরে বগুড়া মুখি কার্ভাড ভ্যান (ঢাকা মেট্রো-ট-১৫-১৪৯৫) পৌঁছালে এসময় বিপরীতমুখির যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়। বাসটি (বগুড়া-ব-৪৬৬৬) বগুড়া থেকে ধুনট উপজেলায় যাচ্ছিল যাত্রী নিয়ে। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বগুড়ার শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম জানান, দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাস এবং কাভার্ড ভ্যান পুলিশ হেফাজতে হয়েছে। নিহতদের পরিচয় জানা যায় নি।
বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ মিত্র জানান, দুর্ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নিয়ে আসবার পর আরো ৩জন বাস যাত্রীর মৃত্যু হয়। হাসপাতালে আরো ২০ জন আহত চিকিৎসাধীন রয়েছে।

(Visited ১৮ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি