বুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

বানারীপাড়ায় অবৈধ ট্রলি ও মাহিন্দ্র’র মুখোমুখি সংঘর্ষে আহত-৫

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ২৭, ২০১৭ ১২:৫৯ পূর্বাহ্ণ

বরিশালের বানারীপাড়ায় আবারও ১৭ দিনের মাথায় স্বরুপকাঠি-বরিশাল ভায়া বানারীপাড়া সড়কের পৌর শহরের ৯ নং ওয়ার্ডের কুন্দিহার নামক স্থানে মঙ্গলবার রাত ৮ টার দিকে বরিশাল থেকে ছেড়ে আসা আলফা-মাহিন্দ্র ও উপজেলার জম্বদ্বীপ থেকে ইট বোঝাই ট্রলি বরিশালের দিকে যাওয়ার পথে মুখমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জন ও মাহিন্দ্র’র ড্রাইভার সহ মোট ৫ জন আহত হয়েছে। আহতরা হলো উপজেলার বাইশারী ইউনিয়নের গরৎদার (দান্ডহাট) গ্রামের নিতাই মিস্ত্রী (৪০),ঝর্ণা মিস্ত্রী (৩০),টুম্পা (২০),বিপুল বসু,কাজল (৫৮) তবে মাহিন্দ্র ড্রাইভার’র নাম জানা যায়নি।

তার শ্রমিক ইউনিয়নের কর্তা ব্যাক্তিরাও নাম জানাতে পারেননি। এদের মধ্য থেকে পিরোজপুর জেলার স্বরুপকাঠি উপজেলার কুড়িয়ানা গ্রামের নিতাই মিস্ত্রীর স্ত্রী টুম্পার অবস্থা গুরুতর হওয়ায় তাকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিমে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আলফা-মাহিন্দ্র’র ড্রাইভারকে বানারীপাড়ায় না এনে তাকে বরিশাল শেবাচিমে নেয়া হয়েছে বলে শ্রমিক ইউনিয়নের এক নেতা জানান।

এদিকে একটি বিশেষ সূত্র থেকে জানাগেছে আলফা-মাহিন্দ’র বরিশাল থেকে উজিরপুর উপজেলার গুঠিয়া বন্দর পর্যন্ত চলাচলের রুট পারমিট থাকলেও তারা কিভাবে বানারীপাড়া ও স্বরুপকাঠি উপজেলায় অবাধে চলাচল করছে। অন্যদিকে মহামান্য হাই কোর্ট থেকে সড়ক ও মহা সড়কে অবৈধ যান্ত্রিকযান চলাচলে নিষেধাজ্ঞা থাকার পরেও সেগুলো কিভাবে চলছে এনিয়েও প্রশ্ন উঠেছে সচেতন মহল থেকে। খবর পেয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহতদের খোঁজ খবর নেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ইট বোঝাই অবৈধ ট্রলিটিকে জব্ধ করা হয়েছে বলে

(Visited ১৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত