বৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

নলছিটির খাসমহল এলাকায় ভয়াবহ আগ্নিকান্ড

প্রতিবেদক
alltimebdnews24 com
ডিসেম্বর ১৪, ২০১৭ ১০:৫৩ অপরাহ্ণ

রিপোর্ট : শামীম হোসেন জয়।।

নলছিটির খাসমহল এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে । গতকাল সন্ধ্যা ৬ ঘটিকার দিকে নলছিটি পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের লঞ্চঘাট সংলগ্ন খাসমহল বস্তিতে নিমাই মালির বসতগৃহের পুজার আসন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটেছে বলে জানা গেছে ।

অগ্নিকান্ডের খবর পেয়ে নলছিটির ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের চেস্টা চালায় এরপর বরিশাল ফায়ার সার্ভিসের দুইটি ,ঝালকাঠীর একটি সহ মোট চারটি ফায়ার সার্ভিসের ইউনিট প্রায় একঘন্টা ব্যাপি প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রেনে আনতে সক্ষম হয় ।

স্থানীয়দের ভাষ্যমতে জানা যায় অগ্নিকান্ডে প্রায় ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডের ঘটনায় পৌর এলাকা মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে । নলছিটি ফায়াার সার্ভিসের ষ্টেশন অফিসার ও বরিশাল ফায়ার সার্ভিসের উপ সহ-সহকারী পরিচালক মোঃ ফারুক হোসেন নেতৃত্বে অভিযান পরিচালিত হয় । অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যান নলছিটি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী , নলছিটি থানা অফিসার ইনচার্জ একে এম সুলতান মাহমুদ , উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সালমা পারভীন ,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম । অগ্নিকান্ডের খবর পেয়ে ঝালকাঠী থেকে ছুটে আসেন ঝালকাঠী জেলা প্রশাসক মোঃ হামিদুুুুল হক ও ঝালকাঠী জেলা পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান ।

উল্লেখ্য অগ্নিকান্ডের ঘটনার শুরু থেকে শেষ পর্যন্ত নলছিটি উপজেলার সর্বস্তরের জন সাধারন স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ব্যাপকভাবে সহযোগিতা করেন ।

(Visited ১৯ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি