সোমবার , ১৩ নভেম্বর ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাড়ে ৯শ’ উত্তরপত্র উধাও, থানায় জিডি

প্রতিবেদক
Alltime BD News24 .com
নভেম্বর ১৩, ২০১৭ ১:২১ পূর্বাহ্ণ

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রায় সাড়ে ৯শ’ উত্তরপত্রসহ দিনদুপুরে অটোরিকশাসহ এক চালক উধাও হয়ে গেছে। গত শনিবার দুপুরে খোয়া যাওয়া ওই উত্তরপত্রগুলো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন ডিগ্রী পাশ ও সার্টিফিকেট কোর্স-২০১৬ এর।

এ ঘটনায় রবিবার সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

মাদারীপুরের ডাসার উপজেলার ডি. কে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমী এন্ড কলেজের প্রভাষক মহিউদ্দিন তালুকদার জানান, তার প্রতিষ্ঠানের জন্য উত্তরগুলো নিয়ে মাদারীপুর যাওয়ার পথে শনিবার দুপুরে অনাকাঙ্ক্ষখিত এই ঘটনা ঘটে। এ ঘটনায় নগরীর বিমান বন্দর থানায় সাধারন ডায়েরি করেন তিনি।

প্রভাষক তালুকদার মহিউদ্দিন বলেন, তার কলেজের পরীক্ষা কেন্দ্রের জন্য শনিবার সকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বরিশাল আঞ্চলিক কেন্দ্র থেকে ৫৫০টি সাদা উত্তরপত্র ও অতিরিক্ত উত্তরপত্র ৪০০টি নিয়ে অটোরিকশাযোগে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে পৌঁছলে উত্তরপত্রগুলো অটোরিকশায় রেখে তিনি বিআরটিসি বাসের টিকেট কাটেন। ২/৩ মিনিটের ব্যবধানে ফিরে এসে দেখতে পান উত্তরপত্রসহ অটোরিকশাটি উধাও হয়ে গেছে। তাৎক্ষণিকভাবে সেখানে উপস্থিত ট্রাফিক পুলিশ কর্মকর্তাকে জানানো হলে তিনি সর্বত্র ওয়্যারলেস বার্তা পাঠালেও ওই অটোরিকশাটির সন্ধান পাওয়া যায়নি।

বিষয়টি জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মো. বদরুজ্জামান ও বরিশাল আঞ্চলিক পরিচালক ড. অলক সাহাকেও অবহিত করার কথা বলেন তিনি।

নগরীর বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, পুলিশ পরীক্ষার উত্তরপত্র উদ্ধারের চেষ্টা করছে। তবে রবিবার পর্যন্ত ওই উত্তরপত্র উদ্ধার করা যায়নি।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বরিশাল আঞ্চলিক পরিচালক ড. অলক সাহা বলেন, গায়েব হওয়া উত্তরপত্রগুলো অক্ষত অবস্থায় উদ্ধারের জন্য তিনি পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন। ওই কেন্দ্রের পরীক্ষা নিরবিচ্ছিনভাবে সম্পন্ন করার জন্য নতুন করে উত্তরপত্র সরবরাহ করা হয়েছে।

(Visited ১২ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি