বুধবার , ১ নভেম্বর ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

নলছিটিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় যুব দিবস পালিত

প্রতিবেদক
alltimebdnews24 com
নভেম্বর ১, ২০১৭ ১০:০৭ অপরাহ্ণ

রিপোর্ট : শামীম হোসেন জয়।

যুবদের জাগরন ,বাংলাদেশের উন্নয়ন স্লোগানকে সামনে রেখে পহেলা নভেম্বর ২০১৭ সকাল ৯ ঘটিকায় নলছিটি অফিসার্স ক্লাব মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলামের সভাপতিত্বে যথাযোগ্য মর্যাদায় জাতীয় যুব দিবস উদযাপন ও ন্যাশনাল সার্ভিস কর্মসুুচির সার্ভিসম্যানদের মাঝে সনদপত্র প্রদানসহ বর্নাঢ্য র‌্যালি এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে ।

সভায় উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে বলেন এখন যৌবন যার যুদ্ধে যাওয়ার সময় তার এই স্লোগানের ধারাবাহিকতায় জাতীর জনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমান যে ভাষন প্রদান করে ছিলেন তা আজ ইউনোষ্ক স্বীকৃতি দিয়েছে এটা তার যৌবনের ফসল । তিনি আরো বলেন চাকরি নয় সফল উদ্ধোক্তা হন যৌবনকে ব্যবহার করুন ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ দুলাল শরীফ ,বীর মুক্তিযোদ্ধা জেলা পরিষদ সদস্য খোন্দকার মুজিবুর রহমান ,উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোজম্মেল হক, উপজেলা মহিলালীগের নেত্রী মোসাৎ তহমিনা বেগমসহ সাংবাদিক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ,যুবক যুবতীবৃন্দ। দিবসটি পালনের সার্বিক আয়োজন ও পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মাহমুদ আলম জোমাদ্দার ।

(Visited ২১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত