বুধবার , ২৫ অক্টোবর ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

এম কে আনোয়ারের বাসায় খালেদা জিয়া

প্রতিবেদক
alltimeBDnews24
অক্টোবর ২৫, ২০১৭ ১২:৩২ পূর্বাহ্ণ

সোমবার দিবাগত রাত ১টা ২০ মিনিটে রাজধানীর এলিফেন্ট রোডের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার। সকাল ১০ টায় প্রথম জানাজা কাটাবন মসজিদে, দুপুর ১২ টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা এবং দুপুর ১.৩০ সংসদ ভবনে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম এম কে আনোয়ারের শোকার্ত পরিবারের প্রতি সমোবেদনা জানাতে মরহুমের বাসায় উপস্থিত হয়েছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। রাত ৯টায় মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে রওনা হয়ে রাত ৯টা ৪৬ মিনিটে এলিফ্যান্ট রোডের মরহুম এম কে আনোয়ারেরম বাসায় এসে উপস্থিত হন তিনি। এবং সেখান থেকে ১০টা ১৭ মিনিটে বাসা ত্যাগ করেন।

এসময় প্রায় আধা ঘন্টা তিনি মরহুমের স্ত্রী মাহমুদা আনোয়ার ও বড় ছেলে মাহমুদ আনোয়ার সহ পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি সমবেদনা জানান। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে আরো উপস্থিত ছিলেন মির্জা ফখরুল, ড.খন্দকার মোশারফ হোসেন, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধূরী এ্যানি সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে এ নোতার মৃত্যুতে শোকবার্তা দিয়েছেন বিএনপির চেয়ারপারসন। শোকবার্তায় তিনি বলেন, দেশের বরেণ্য রাজনীতিবিদ এম কে আনোয়ারের মৃত্যুতে তার পরিবারবর্গের মতো আমিও গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। আমি তার আত্মার প্রতি জানাই গভীর শ্রদ্ধা।

শোকবার্তায় খালেদা জিয়া আরো বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সবসময় থেকেছেন সামনের কাতারে। নিজ এলাকায় শিক্ষার প্রসার ও জনকল্যানমূলক কাজেও তার অবদান স্মরণীয়। তাই জনগণের নিকট প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার কারণেই আদর্শনিষ্ঠ এম কে আনোয়ার বারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

খালেদা জিয়া বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনকে বুকে ধারন করে এম কে আনোয়ার স্বদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার অঙ্গীকারে বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

(Visited ১৮ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত

প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে ভোলার ৫২০ টি পরিবার

করোনায় পটুয়াখালীতে পুলিশ সদস্যের মৃত্যু

বরিশাল কালেক্টরেট স্কুল এন্ড কলেজ ২০১৮ এর বার্ষিক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ

পাথরঘাটায় বিয়ের দাবিতে প্রবাসীর বাড়িতে জর্ডান প্রবাসী

বরিশালে হিন্দুদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

বরিশালে করোনায় আক্রান্ত ৮০ জন, সুস্থ ৩৮ জন ও নতুন আক্রান্ত ৭ জন

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে বৈঠকে বসছে মন্ত্রণালয়

খাসোগি হত্যার অডিও টেপ শুনতে চান না ট্রাম্প

স্বাস্থ্যসেবায় একগুচ্ছ সুবিধা নিয়ে মোবাইল অ্যাপ ‘হ্যালো ডক্টর এশিয়া’

প্রাইজবন্ডের পুরস্কারের অর্থ দ্রুত পরিশোধের উদ্যোগ