রবিবার , ২৫ ডিসেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

আবারও প্রেমিক প্রেমিকা শাহরুখ-প্রিয়াঙ্কা।।

প্রতিবেদক
alltimeBDnews24
ডিসেম্বর ২৫, ২০১৬ ১২:৪১ পূর্বাহ্ণ

রির্পোটঃঅনলাইন ডেস্ক.

তাদের সম্পর্ক রুপালি পর্দায় থাকলেও, একসময় তা বাস্তবে বিতর্ক সৃষ্টি করতে শুরু করে। পরে একসঙ্গে সিনেমা করাই ছেড়ে দিলেন দুজন। কিন্তু শোনা যাচ্ছে, আবারও এক পর্দায় রোমান্স করবেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। তাদের পর্দায় আনতে চলেছেন সঞ্জয় লীলা বানশালি। ‘পদ্মাবতী’র পর তিনি যে ছবিটি পরিচালনা করবেন, সেখানে দেখা যাবে শাহরুখ ও প্রিয়াঙ্কাকে।

‘ডন’ ও ‘ডন ২’ ছবির পর এটি তাদের তৃতীয় সিনেমা হতে যাচ্ছে। উর্দু কবি এবং গীতিকার সাহির লুধিয়ানভি’র জীবন অবলম্বনে এই ছবি। ছবির নাম ‘গুস্তাখিয়াঁ’। প্রধান চরিত্রে অভিনয় করার জন্য ইরফান খান ও ফাওয়াদ খানের নাম শোনা যাচ্ছিল। কিন্তু সংবাদমাধ্যমে প্রকাশ, বানশালি নাকি এরমধ্যেই শাহরুখ খানের সঙ্গে দেখা করেছেন। শাহরুখকে চিত্রনাট্যও পড়তে দিয়েছেন বানশালি। সূত্রের খবর, ছবিতে একাধিক কবিতা থাকবে। শাহরুখ সাহিরের অনেক গজল ও কবিতা পড়বেন।

তবে শাহরুখ এখনও ‘গুস্তাখিয়াঁ’র জন্য চুক্তিবদ্ধ হননি। তবে চিত্রনাট্য তার ভালো লেগেছে। ওদিকে প্রিয়াঙ্কা এখন ভারতেই আছেন। শোনা গেছে, তিনিও বানশালির সঙ্গে ছবিটি নিয়ে আলোচনা করছেন। ছবির নায়িকা হিসেবে প্রিয়াঙ্কাকেই দেখা যেতে চলেছে। কবি ও ঔপন্যাসিক অমৃতা প্রীতমের সম্পর্ক নিয়ে তৈরি হবে ছবিটি। প্রিয়াঙ্কাকে অমৃতার চরিত্রে দেখা যাবে। ২০১৮ সালে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সূত্র: বলিউড লাইফ

(Visited ৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত