বুধবার , ২০ সেপ্টেম্বর ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

নলছিটিতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

প্রতিবেদক
alltimebdnews24 com
সেপ্টেম্বর ২০, ২০১৭ ৮:৫৯ অপরাহ্ণ

রিপোর্টঃ শামীম হোসেন জয়।।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্বীর পরিবেশের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীরদের প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজা । এ লক্ষ্যে নলছিটি উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১৯ সেপ্টেম্বর বিকেল ৪ ঘটিকায় উপজেলা হল রুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বীর মুক্তিযোদ্ধার কৃতি সন্তান মোঃ আশ্রাফুল ইসলাম এ সময় বক্তব্য রাখেন নলছিটি উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মুজিবুর রহমান ,উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি পৌর আ’লীগের সাধারন সম্পাদক জর্নাধন দাস সাধারন সম্পাদক তপন কুমার দাস অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক প্রেস ক্লাবের সহসভাপতি মোঃ ইউসুফ আলী তালুকদার পি আই ও মোঃ মোজাম্মেল হক নলছিটি সাংবাদিক ক্লাবের সদস্য মোঃ এইচ এম সিজার নলছিটি সাংবাদিক ফোরামের সদস্য মোঃ শরিফুল ইসলাম পলাশ সাংবাদিক খলিলুর রহমান ও উপজেলার ২১ টি পূজা মন্ডপের সভাপতি সম্পাদকসহ অন্যন্য নেতৃবৃন্দ ।

সভায় সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম তার বক্ত্যবে বলেন আমাদের দেশে হাজার বছর ধরে বিভিন্ন জাতি ও ধর্মের মানুষ পাশাপাশি শান্তিপূর্ন ভাবে বসবাস করে আসছে। বাংলাদেশের মানুষ বিশ্¦াস করে ধর্ম যার যার উৎসব সবার । এই দেশ একটি ধর্ম নিরপেক্ষ দেশ। এ দেশে কোনো ধর্মীয় সহিংসতা নাই । অথার্ৎ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ¦ল দৃস্টান্ত আমাদের এই বাংলাদেশ । সবশেষে তিনি সনাতন ধর্মের এ উৎসব সুষ্ঠভাবে পালন করার জন্য প্রশাষনের পাশাপাশি সকল শ্রেণীর ও পেশার মানুষের সহযোগিতা একান্তভাবে কামনা করেন । মুক্তিযোদ্ধা খোন্দকার মুজিবুর রহমান পূজা উৎযাপন কমিটির সদস্যদের প্রতি পূজার খরচ থেকে কিছু অংশ বাচিয়ে মায়ানমার থেকে বিতারিত অসহায় ও নির্যাতিত রোহিংগা মুসলমান ও হিন্দুদের সাহায্য পাঠাবার জন্য অনুরোধ করেন ।

(Visited ১৮ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি