সোমবার , ৪ সেপ্টেম্বর ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

আত্মহত্যার স্ট্যাটাস নিয়ে যা বললেন মিষ্টি

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ৪, ২০১৭ ১০:৫৫ অপরাহ্ণ

অভিনেত্রী মিষ্টি জান্নাতকে নিয়ে সোমবার দিনভর ফেসবুকে চর্চা কম হয়নি! এর মূলে অবশ্য ছিল তার একটি স্ট্যাটাস। ওই স্ট্যাটাসে তিনি লিখেন, ‘সাকিব যদি আমার সাথে মুফি না করে তাহলে আমি সুইসাইড করব।’

তার এ স্ট্যাটাস নিয়ে চলে আলোচনা-সমালোচনা। এরইমধ্যে আরেক স্ট্যাটাসে এই অভিনেত্রী জানান, সত্যি সত্যি তিনি সুইসাইড করতে চাননি। স্ট্যাটাসটি আসলে তার একটি ছবির ডায়ালগ।

ওই ছবির নাম ‘প্রেমবাজ’। পরিচালক সজল আহমেদ। ওই ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন তিনি। ‘প্রেমবাজ’ ছবির একটি ডায়ালগ স্ট্যাটাস হিসেবে দিয়েছেন তিনি।

দুই ঘণ্টা আগে মিষ্টি জান্নাত ফেসবুকে এই স্ট্যাটাস দেন।

বাংলা চলচ্চিত্রে তার জায়গাটা এখনো খুব শক্ত নয়। দর্শকরা তাকে চেনেন কম। আবার অনেকেই চেনেন ‘উটতি তারকা’ হিসেবে। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এখন তিনি আলোচনায়।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, গত জুনে দেশের বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয় যে, জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন মিষ্টি জান্নাত। ছবির নাম ‘আমি নেতা হব’। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। রোমান্টিক এই ছবি হবে দেশপ্রেমমূলক। শিগগিরই শুরু হবে শুটিং।

কিন্তু কিছুদিন পরই জানা যায়, ‘আমি নেতা হব’ ছবিতে মিষ্টি জান্নাত থাকছেন না এবং ছবির মূল চরিত্রে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম।

এই প্রেক্ষাপটে অনেকেই ভেবেছিলেন, শাকিব খানের সঙ্গে অভিনয় করতে না পারার হতাশা থেকে তিনি আত্মহত্যা সংক্রান্ত স্ট্যাটাসটি দিয়েছেন।

কিন্তু আসলে তা নয়; সে ভুল আরেক স্ট্যাটাসে ভাঙলেন মিষ্টি জান্নাত নিজেই।

(Visited ১১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি