রবিবার , ৩ সেপ্টেম্বর ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

ইউটিউভে মুক্তি পেল নির্মাতা কবি মামুনের নতুন মিউজিক ভিডিও “আদর”

প্রতিবেদক
Alltime BD News24 .com
সেপ্টেম্বর ৩, ২০১৭ ৯:৫৭ অপরাহ্ণ

বিনোদন ডেক্সঃ

ঈদ এলেই বাজারে আসে নিত্য নতুন গান। ঈদ-উল-আজহা এবারের ইউটিউবে জনপ্রিয় দেখা দেছে কবি মামুনের নির্তিত ব্যয়বহুল মিউজিক ভিডিও “আদর” নামের একটি ভিডিও গান। আদর অ্যালবামটি ইউটিউভে গত ২৯ শে আগস্ট ২০১৭ তারিখে রিলিজ পেয়েছে। গানটির কথা- তোমায় আদর দেবো সোহাগ দেবো, দেবো ভালোবাসা। মিউজিক ভিডিও টিতে মডেল হিসেবে অভিনয় করতে দেখা গেছে বর্তমান বাাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেত্রী শাকিলা আক্তার ও ছোট পর্দার সোহেল আহাম্মেদ। ভিডিও টি ধারন করেছেন দেশের সুনাম ধন্য ভিডিও গ্রাফার বিশ্বজিৎ দত্ত। সহযোগী পরিচালক হিসাবে ছিলেন সুপান্ত প্রদীপ। শাফায়াত মাহামুদ এর কথা ও সুর এ গানটিতে কন্ঠ দিয়েছেন বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী মোহনা ও শাফায়াত মাহামুদ। গানটি সংগীত পরিচালনা করেছেন সঞ্জয় রয়।

জানাগেছে, আদর অ্যালবামে মোট তিনটি গান রয়েছে, এর মধ্যে ঈদ উপলক্ষে এই গানটি ইউটিউবে ছাড়া হয়েছে। এ গানটি শুট করা হয়েছে ঢাকার কেরানীগঞ্জের শ্যামল বাংলা রিসোর্টে। আরো দুইটি গান আগামী কয়েক মাসের মধ্যেই বের করবে ঐ নির্মাতা।

নির্মাতা কমি মামনু বলেন, আমি ছোট পর্দায় অনেক কাজ করেছি এবং এখনি করি জনপ্রিয় অভিনেতা মোশারফ করিমসহ আরো অনেকের সঙ্গে। এর আগে আমি জনপ্রিয় অভিনেতা সিদ্দিককে নিয়ে সর্ট ফিকশন” নামের একটি নাটকও যারা মন কেরেছিল দর্শকদের। যদি দর্শক আমার নাটক ভিডিওগুলি পছন্দ করেন তবে সামনে আরো বড় কিছু করার চিন্তা ভাবনা আছে।

মিউজিক ভিডিওটি দেখুন এখানে:

https://www.youtube.com/watch?v=t1O_1n2SJzM&feature=youtu.behttps://youtu.be/t1O_1n2SJzM

 

(Visited ৯ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি

আপনার জন্য নির্বাচিত