মঙ্গলবার , ১ আগস্ট ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

অবিকল দেখতে শাহরুখের মতো!

প্রতিবেদক
Alltime BD News24 .com
আগস্ট ১, ২০১৭ ১২:৫৮ পূর্বাহ্ণ

চোখে এভিয়েটর, মুখে ট্রিম করা দাড়ি, গালে সেই পরিচিত টোলখানি। এক ঝলকে দেখলে মনে হবে যেন শাহরুখ খানই দাঁড়িয়ে। কিন্তু আসলে উনি তিনি নন। এ কেবল তার মতো চেহারা মাত্র। আর এই চেহারাই এখন ভাইরাল নেট দুনিয়ায়। অবিকল কিং খানের মতো দেখতে ২২ বছরের হায়দার মকবুল এখন নয়া ইন্টারনেট সেনসেশন।

ঘটনা শাহরুখেরই ‘ফ্যান’ সিনেমার কথা মনে করিয়ে দিতে পারে। যেখানে কিং খানের ‘জাবরা ফ্যান’ হয়েছিলেন তারই মতো দেখতে গৌরব চন্দানা। তেমনই ফ্যান হায়দার মকবুলও। সেই কারণেই ২২ বছরের যুবক শাহরুখের মতোই লুক রাখেন হামেশা। এমনকী, সোশ্যাল মিডিয়ায় শাহরুখের সংলাপ বলা ভিডিও শেয়ারও করেছেন তিনি।

যে চেহারা সিনেমার পর্দায় দেখার জন্য টাকা দিয়ে টিকিট কেটে প্রেক্ষাগৃহে ঢোকেন দর্শকরা, প্রায় তেমনই চেহারা হায়দারের। এর জন্য নিজেকে বেশ ভাগ্যবান মনে করেন হায়দার। বলিউড বাদশার সৌজন্যেই নেট দুনিয়ায় বেড়েছে তার কদর। এর জন্য কৃতজ্ঞ ২২ বছরের যুবক। কিন্তু এর মধ্যেও একটু খেদ রয়েছে তার। বেশ কিছু জায়গায় তাকে নিয়ে ভুল খবরও প্রকাশিত হয়েছে। এতে আপত্তি জানিয়েছেন শ্রীনগরের যুবক।

তবে এতে তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। একটু একটু করে হলেও বাড়ছে ফলোয়ারের সংখ্যা। তাতে বেশ খুশি হায়দার। কিন্তু সবচেয়ে বেশি খুশি তিনি হবেন যদি কখনও সরাসরি শাহরুখ খানের সঙ্গে কোনও দিন দেখা করতে পারেন। তার সঙ্গে একই ফ্রেম শেয়ার করতে পারেন। তাহলেই জীবনে সবচেয়ে কাঙ্ক্ষিত সাধটি পূরণ হবে ২২ বছরের যুবকের। তবে এর জন্য ‘জাবরা ফ্যান’ গৌরবের পন্থায় যেতে নারাজ হায়দার। তাই আপাতত ভাগ্য সহায় হওয়ার অপেক্ষাতেই রয়েছেন শ্রীনগরের যুবক।

(Visited ১৩ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি