বুধবার , ২৬ জুলাই ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

মোস্তাফিজের বোলিংয়ে ‘নতুন অস্ত্র’ যোগ করতে চান ওয়ালশ

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ২৬, ২০১৭ ১২:৪৫ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ক্রিকেটে স্বপ্নের অভিষেক হয়েছিল মোস্তাফিজুর রহমানের। বিশেষ করে ওয়ানডে অভিষেকে ভারতকে নাড়িয়ে দিয়েছিলেন। গোটা সিরিজেই ছিল মোস্তাফিজ শো। সিরিজ সেরাও হন তিনি।

কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে দুর্দান্ত বোলিং করেন মোস্তাফিজ। প্রথমবারের মতো আইপিএলে খেলতে গিয়েও তার বোলিং নজর কেড়েছিল গোটা ক্রিকেট দুনিয়ার। তার বোলিংয়ে সেই ধার আর এখন নেই!

কাঁধের ইনজুরির পরই কেন যেন নিজেকে হারিয়ে খুঁজছেন মোস্তাফিজ। কাটার মাস্টার ফিরতে পারছেন না চেনা রূপে। তবে ছন্দ ফিরে পেতে লড়ে যাচ্ছেন। তার বোলিংয়ে আরও বৈচিত্র্য আনতে হবে আগেই জানিয়েছিলেন জাতীয় দলের সাবেক কোচ সরওয়ার ইমরান।

চ্যাম্পিয়নস ট্রফিতে মোস্তাফিজুর রহমানের ‘স্টক বল’ কাটার দেখতে না পেয়ে হতাশা প্রকাশ করেন ইমরান। বাংলাদেশ জাতীয় দলের বোলিং কোচ কোর্টনি ওয়ালশও মনে করেন, মোস্তাফিজের বোলিংয়ে পরিবর্তন আনতে হবে। অনুশীলনে তার বোলিংয়ে ইতিবাচক সাড়া পাচ্ছেন তিনি। মোস্তাফিজের বোলিংয়ে ‘নতুন অস্ত্র’ যোগ করতে চান ক্যারিবিয়ান এই কোচ।

ওয়ালশের ভাষায়, ‘মোস্তাফিজের বোলিং নিয়ে কাজ করছি। ট্রেনিং শেসনে তার বোলিংযে ইতিবাচক সাড়া পাচ্ছি। উইকেটের খুব কাছে থেকে বল করানোর চেষ্টা করছি। এখানেই শেষ নয়, তার বোলিংয়ে নতুন অস্ত্র যোগ করার চেষ্টা করছি।’

(Visited ১৪ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি