মঙ্গলবার , ২৫ জুলাই ২০১৭ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

শাবানার বক্তব্যে কাঁদলেন সবাই

প্রতিবেদক
Alltime BD News24 .com
জুলাই ২৫, ২০১৭ ১:৫৮ পূর্বাহ্ণ

‘এই তো সেদিন আমি প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথমবারের মতো দেখা করতে গিয়েছিলাম। মমতাময়ী প্রধানমন্ত্রী দু’হাতে আমাকে জড়িয়ে ধরেন। আমি জানি, তিনি যে সম্মান আমাকে সেদিন দিয়েছেন, তা সব শিল্পীর, শিল্পের। তিনি অসুস্থ পরিচালকেরও পাশে দাঁড়িয়েছেন।’

আবেগজড়িত কণ্ঠে কথাগুলো বলছিলেন কিংবদন্তি অভিনেত্রী শাবানা। বক্তব্যের সময় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। উপস্থিত শিল্পী কলাকুশলীসহ সবার চোখেই জল দেখা যায়। শাবানা বলেন, আমি যাদের জন্য শাবানা, আজকের এ পুরস্কার তাদের। আমাদের চলচ্চিত্র আজ সংকটে। কিন্তু যেকোনো সংকটের মাঝে লুকিয়ে থাকে সমাধান।

শাবানা আরও বলেন, যখন আামাদের পাশে সবার প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী আছেন তখন কোনো সংকটই থাকতে পারে না। প্রবাসে থাকলেও আমি জ্ঞাত হয়েছি। তিনি বাংলাদেশ সিনেমা ও টেলিভিশন ইনস্টিটিউট করেছেন। বিপুল অর্থের মাধ্যমে বিএফডিসি আধুনিকয়ন করেছেন। জানতে পারি, তিনি ফোর-কে রেজুলেশনের প্রজেক্টরের ব্যবস্থা করছেন। যেখানে বিশ্বের অনেক দেশে এখনও টু-কে রেজুলেশন ব্যবহার করা হয়। আমি তাকে সাধুবাদ জানাই।

বিকাল ৬টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত আসরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে এমন বক্তব্য দেন শাবানা। আজ বসে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫ এর আসর। সেখানেই শাবানার এমন বক্তব্যে সবাই আবগাপ্লুত হন। এবার শাবানাকে আজীবন সম্মাননা দেয়া হয়। তিনি বিকেলেই প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।

(Visited ২৫ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি